৫ ম্যাচ লাগবে কমপক্ষে, নেইমারের পুরোপুরি ফিট হতে : তিতে।

0
352


OURBANGLANEWS DESK।

গোড়ালির গাঁটের সমস্যায় সোমবার অনুশীলনে অনুপস্থিত থাকার পর মঙ্গলবার অনুশীলনে নামলেও ১০ মিনিট পরই খুঁড়িয়ে মাঠ ছাড়েন নেইমার।

তবে বুধবার দলের সঙ্গে অনুশীলন করেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড। বৃহস্পতিবার দলটির কোচ জানালেন, কোস্টা রিকার বিপক্ষে শুরুর একাদশে খেলবেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড।
চোটের কারণে তিন মাসের বেশি সময় মাঠের বাইরে থাকার পর দারুণ রূপে ফেরেন নেইমার। বিশ্বকাপের আগে দুই প্রস্তুতি ম্যাচেই গোল করেন তিনি।

বিশ্বকাপের শুরুটা অবশ্য আশানুরূপ হয়নি নেইমার ও তার দলের। সুইজারল্যান্ডের সঙ্গে ১-১ ড্র ম্যাচে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি পিএসজি তারকা।

তারপরই নতুন করে চোট শঙ্কা। এই বিষয়ে কোচ তিতে জানিয়েছেন, পুরোপুরি ছন্দে ফিরতে নেইমারের সময় লাগবে।
“সাড়ে তিন মাসের মধ্যে সুইজারল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো সে ৯০ মিনিট খেলেছে। সেরে ওঠার পিছনে একটা বৈজ্ঞানিক পদ্ধতি আছে।”
“কমপক্ষে তার পাঁচটা ম্যাচ প্রয়োজন। এরই মধ্যে সে প্রক্রিয়াটার গতি বাড়িয়েছে। এটা ঠিক পথেই আছে, চিন্তার কিছু নেই।”
শুক্রবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় কোস্টা রিকার মুখোমুখি হবে ব্রাজিল। প্রথম ম্যাচে পয়েন্ট হারানোয় কোস্টা রিকার বিপক্ষে ভুল করার সুযোগ নেই পাঁচবারের চ্যাম্পিয়নদের।
“প্রথম ম্যাচ ড্র হওয়ায় এই ম্যাচটা নির্ধারক হয়ে উঠেছে। আমরা এ নিয়ে সচেতন। একই রকম রক্ষণাত্মক পারফরম্যান্সের পাশাপাশি আক্রমণভাগে আমাদের দারুণ কার্যকর হওয়া প্রয়োজন।”
কোস্টা রিকার বিপক্ষে দলকে চিয়াগো সিলভা নেতৃত্ব দেবেন বলে জানিয়েছেন কোচ তিতে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে