৫ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ।

0
177

OURBANGLANEWS DESK।

দাদার বাড়ীতে ছুটি কাটানোর পর মাদ্রাসা ছাত্র নাঈম হাসান (১২) কুড়িগ্রাম থেকে চিলমারীর মাদ্রাসার উদ্দেশ্যে, বের হওয়ার পর থেকেই নিঁখোজ রয়েছে।

গত ৫দিন ধরে তার কোন খোঁজ নে পেয়ে নিঁখোজ পূত্রের খোঁজে পরিবারের লোকজন মরিয়া হয়ে থানায় মামলা করে তববে এখনও কোন খবর না পেয়ে তাঁদের দিন কাটছে আতংক আর উদ্বেগের মধ্যে।

গত ১৮ জুন, দুপুর থেকে নিঁখোজ হওয়া কিশোরের সন্ধান পেতে তাঁর বড় ভাই রাসেল মিয়া, বাদি হয়ে কুড়িগ্রাম সদর থানায় শনিবার সকালে একটি সাধারণ ডায়েরি করেন।

রাসেল মিয়া এবং জিডি সূত্রে জানা গেছে, নাঈম হাসান জেলার সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের কালিরহাট এলাকার মঞ্জু মিয়ার ছেলে।

চিমারীতে ইরবাত ইবনে ফারিয়া (রা.) হাফেজিয়া মাদ্রাসায় নাইম আবাসিক ছাত্র হিসেবে, পড়াশুনা করে।

ছুটি নিয়ে গত ১৭ জুন সকালে সে কালিরহাটের দাদার বাড়ীতে বেড়াতে আসে। পরদিন ১৮ জুন, দাদার বাড়ী থেকে দুপুরে চিলমারীর মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়।

এরপর থেকে সে নিঁখোজ রয়েছে। বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়ে মাদ্রাসার শিক্ষক এবং পরিবারের লোকজন কোন সূত্র না পাওয়ায় তারা চরম আতংক আর উদ্বেগের মধ্যে রয়েছেন।

নাঈমের বাবা মঞ্জু মিয়া জানান, আত্মীয়সহ বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়ে ও তার কোন সন্ধান মিলছে না। পুলিশ নাঈমকে উদ্ধারে চেষ্টা করছে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নিখোঁজের বিষয়ে দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে।

ছাত্রটিকে উদ্ধারের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজ-খবর নিচ্ছেন’।