সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম চলছে

0
460

সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে কার্যক্রম চলছে

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপুর ও করপাড়া ইউনিয়নের জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে সচেতন করতে চতুর্থ দিনের মতো কর্মসূচি পালন করছেন ডা. মোঃ মতিউর রহমান (জনস্বাস্থ্য বিশেষজ্ঞ), মোঃ সালমান হোসেন (পাঠাগার বিষয়ক সম্পাদক, জেলা ছাত্রলীগ), আমিনুল ইসলাম শিমুল (উপদেষ্টা, সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা) ও মোঃ পায়েল শেখ ।
সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে তাঁরা জনসাধারণের ভিতরে মাস্ক , হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতা মূলক লিফলেট পোস্টার বিতরণ করেন। সেই সঙ্গে তাঁরা প্রতিটি টিউবওয়েল, ওযূখানায় হাত ধোয়ার জন্য সাবান বেঁধে দেন ।
এলাকার জনসাধারণ কালের সমাচার পত্রিকাকে বলেন,  এই ছেলে গুলো প্রচার প্রচারণায় এগিয়ে না আসলে আমরা করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে অনেক কিছুই জানতে পারতাম না। আমার চাই সমাজের প্রতিটা মানুষ এভাবে ভালো কাজে এগিয়ে আসুক।

ডা. মো. মতিউর রহমান, মোঃ সালমান হোসেন, আমিনুল ইসলাম শিমুল ও মোঃ পায়েল শেখ আমাদের জানান গোপালগঞ্জ জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাস পজেটিভ কোনো রোগীর খবর পাওয়া যায়নি। তবে আমরা আশা করি, আমরা যদি জনসাধারণকে হোম কোয়ারেনটাইন ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করতে পারি তাহলে আশা করি এখানে সামাজিক দুরত্ব বজায় রাখা এবং এর ফলে করোনা সংক্রামন রোধ   করা সম্ভব হবে ইনশাআল্লাহ।


আর আমরা সবাইকে কোভিড-১৯ রোগ থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে দোয়া করতে বলেছি এবং আমরা সম্পূর্ণ ভাবে নির্মূল না হওয়া পর্যন্ত সরকারের পাশাপাশি এনজিও এর উদ্যোগে কাজ চালিয়ে যাব ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে