সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

0
175

সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি :

গোপালগঞ্জ জেলার সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নে সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। দুর্গাপুর ইউনিয়নের তরুণ প্রজন্মের যুবকদের সার্বিক সহযোগিতায় সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে উক্ত ত্রাণ বিতরণ করা হয়।

সংস্থার নির্বাহী পরিচালক আমাদের বলেন, দেশের এই ক্রান্তিকালে সরকারের পাশাপাশি আমারও গরীব, বিধবা, দিনমজুর ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে খুবই আনন্দিত। আমরা মনে করি আমাদের এলাকায় প্রতিটা মানুষ আমাদের পরিবারের একজন সদস্য। কেউ সমস্যায় পড়ুক বা না খেয়ে থাকুক সেটা আমরা কখনো ই চাই না। আমরা আমাদের সাধ্য মতো অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমরা চাই সমাজের বিত্তবানরা ও এই সকল অসহায় মানুষের পাশে এসে সাহায্য সহযোগিতা করুক।

কালের সমাচার পত্রিকাকে মোঃ সালমান হোসেন (পাঠাগার বিষয়ক সম্পাদক জেলা ছাত্র লীগ ) ও ডা. মোঃ মতিউর রহমান বলেন , আমরা সব সময়ই জনগণের পাশে আছি। আমরা আমাদের গ্রামের মানুষের জন্য সব সময় ই ভালো কিছু করার চেষ্টা করছি। যদি কোনো অসহায় পরিবার আমাদের কাছে তাদের সমস্যার কথা জানান আমরা আমাদের নিজেদের সাধ্য মতো চেষ্টা করছি সাহায্য করার অথবা আমরা আমাদের ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ নাজিব আহমেদ এর মাধ্যমে তাদের সাহায্য করার চেষ্টা করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে