সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধক জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়েছে

0
555

সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধক জীবাণু নাশক স্প্রে ছিটানো হয়েছে 

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় সোনালী স্বপ্ন সমাজ কল্যাণ সংস্থা এর উদ্যোগে জীবাণু নাশক স্প্রে ছিটিয়েছেন মোঃ সালমান হোসেন (পাঠাগার বিষয়ক সম্পাদক, জেলা ছাত্রলীগ), ডা. মোঃ মতিউর রহমান (জনস্বাস্থ্য বিশেষজ্ঞ), মোঃ হাফিজুর রহমান খান ও আমিনুল ইসলাম শিমুল । এবং তাদের সঙ্গে জীবাণু নাশক স্প্রে করতে একান্তভাবে সহযোগিতা করেন দূর্গাপুর ইউনিয়নের তরুণ প্রজন্মের মোঃ রহিজ মোল্লা, আমিনুর মোল্লা, নাজমুল, সজিব, নূর ইসলাম ও শিপন ।

মোঃ সালমান হোসেন ও ডা. মোঃ মতিউর রহমান রহমান কালের সমাচার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, যেহেতু করোনা ভাইরাস দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে এবং আক্রান্ত রোগীদের সংখ্যা দিন দিন বেড়েই চলছে সেহেতু আমরা পদক্ষেপ নিয়েছি রাস্তা-ঘাট, হাট-বাজার, অটোরিকশা, ভ্যান গাড়ি, প্রতিটা ঘরবাড়ি ও মসজিদে জীবাণু নাশক স্প্রে ছিটানোর। সেই সঙ্গে আমরা জনসাধারণকে হোম কোয়ারেনটাইনে থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেছি।

১৫নং দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব নাজিব আহমেদ আমাদের বলেন, পুলিশ, আর্মি, স্থানীয় মেম্বার ও চৌকিদারের সহায়তায় জনসমাগম রোধ করা, ঘরে অবস্থান করা এবং সকল প্রকার নিয়ম-কানুন মেনে চলার ব্যাপারে আমরা রাত দিন চেষ্টা চালিয়ে যাচ্ছি এবং এই যুদ্ধে আমরা যতদিন সফল না হব ততদিন আমরা সংগ্রাম চালিয়ে যাব ইনশাআল্লাহ।

জনাব নাজিব আহমেদ আমাদের আরো বলেন, শুধু আমাদের ইউনিয়ন নয় বরং আমরা চাই দেশের প্রতিটা জায়গায় সরকারের পাশাপাশি নিজ উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সম্মিলিতভাবে কঠোর ভূমিকা পালন করা উচিত ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে