সারেগামাপা কাপিয়ে সিনেমার গানে নোবেল।

0
183

মাহিন, OURBANGLANEWS DESK।

বাংলাদেশের আলোচিত তরুণ গায়ক সারেগামাপা’য় অংশগ্রহণের পর থেকেই করিয়েছে প্রশংসা। জায়গা করে নিয়েছে দুই বাংলার দর্শকদের মনে।

প্রতিযোগিতা শেষ হওয়ার আগেই গান গেয়েছেন ভারত বাংলা চলচ্চিত্রে। আগামী ১২ এপ্রিল কলকাতার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবেছবিটটি।

পরিচালকের বারণ থাকার কারনে এত দিন গানটি নিয়ে কোন কথা বলেনি নোবেল।
নোবেল তার ফেসবুক পেজে অনুপম রায়ের সাথে একটি ছবি দিয়ে গানের কথা জানান। ছবিটির সাথে নোবেল লিখেছেন, ‘অতঃপর শেষ হলো গানের রেকডিং।

৩১ মার্চ মুক্তি পাচ্ছে গানটি। আমার জীবনের প্রথম গাওয়া চলচ্চিত্রের গান। শ্রী ভেম্কটেশ ফিল্মের ব্যানারে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় এ বছর সবচেয়ে থ্রিলিং “ভিঞ্চিদা” সিনেমার অন্যতম গান হতে যাচ্ছে এটি।‘

‘তোমার মনের ভেতর’ শিরোনামের নোবেলের গাওয়া গানটির কথা লিখেছেন, সুর করেছেন এবং সংগীত পরিচালনা করেছেন অনুপম রায়।

সোমবার সকালে প্রথম আলোকে অনুপম রয় বলেছেন, ‘ও খুব ভালো গেয়েছে ‘
আনন্দিত হলেও উল্লাস করতে পারছে না এই তরুন গায়ক। কলকাতা থেকে মুঠোফোনে নোবেল প্রথম আলোকে বললেন, ‘বিষয়টা অবশ্যই আনন্দের। তবে বড় অর্জনের সঙ্গে বড় দায়িত্ব কাঁধে এসে পড়ে।

সে হিসেবে এই ধারাবাহিকতা ধরে রাখার ব্যাপারে আমাকে ভাবতে হচ্ছে প্রতিনিয়ত। তাই বলব, আমার সাফল্যকে আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা যেভাবে উপভোগ করে, আমি ততটা আনন্দিত হতে পারি না। সামনে কী হবে, আমাকে সব সময় তা নিয়ে ভাবতে হয়।’

‘ভিঞ্চিদা’ ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় জানান, তিনি জি বাংলার ‘সারেগামাপা’ অনুষ্ঠানে নোবেলের কয়েকটা গান শুনেছেন। এর মধ্যে ‘তারায় তারায়’, ‘মা’, ‘বাবা’ এসব গানের কথা খুব মনে পড়ছে।

সৃজিত বলেন, ‘নোবেলের গান শোনার পর থেকে আমার মনে হয়েছে অন্য রকম একটা কণ্ঠ। আমিও নতুন ছবির জন্য অন্য রকম কণ্ঠ খুঁজছিলাম। অনুপম যখন বলল, নোবেলকে দিয়ে গাওয়ালে কেমন হয়।

আমি এক কথায় রাজি হয়ে গেলাম, কারণ কণ্ঠটা আমার পরিচিত, যেমনটা আমি চাই। গাওয়ার পর গানটা শুনে খুব ভালো লেগেছে। অন্য রকম ধাক্কা দিচ্ছে। আশা করছি, পর্দায় দেখেও দর্শকদের অন্য রকম অনুভূতি হবে।’
সূত্র: প্রথম আলো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে