সানাইকে পুলিশের জিজ্ঞাসাবাদ, মুচলেকায় মুক্তি।

0
204

তামজিদ হোসেন, OURBANGLANEWS DESK।

ইন্টারনেটের সুবিধা কাজে লাগিয়ে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে অপেশাদার ও অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে জিজ্ঞাসাবাদ করেছে ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট(সিটিটিস)।

সিটিটিসি’র সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করে জানান, রোববার দুপুরের পর সানাইকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়।

পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়।
জানা যায়, সানাইয়ের বিরুদ্ধে সাইবার সিকিউরিটি ও ক্রাইম ডিভিশনে আগে থেকেই অভিযোগ ছিল।
এডিসি নাজমুল ইসলাম বলেন, ‘ ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে সানাইকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য এনেছিলাম।’

সানাই তার ভিডিও গুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছেন এনং সেসব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছেন। তিনি মুচলেকা দিয়েছেন আর কখনো এ ধরনের ভিডিও বানাবেন না বা ছড়াবেন না।

এই কর্মকর্তা আরো বলেন, ডিএমপি’র সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এসব কর্মকাণ্ডের ওপর নজর রাখবে।

তার দেয়া মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যান্যদের জন্যও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সম্প্রতি নিজের ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত কর্মকাণ্ডের কারণে আলোচনায় আসেন সানাই।

গত বছর পহেলা ফাল্গুনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কিছু খোলামেলা ছবি পোষ্ট করেন অভিনেত্রী সানাই। ছবি পোস্টের পরই আসাতে থাকে নানা ধরনের মন্তব্য, ওঠে সমালোচনার ঝড়। পরে সানাইয়ের নামে উকিল নোটিশ পাঠান আইনজীবি ডি. এইচ দিপু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে