সম্প্রচারে আসছে দেশের প্রথম স্পোর্টস চ্যানেল “তিতাশ”

0
411

সম্প্রচারে আসছে দেশের প্রথম স্পোর্টস চ্যানেল “তিতাশ”

কিছুদিনের মধ্যেই সম্প্রচারে আসছে দেশের প্রথম খেলাধুলাভিত্তিক চ্যানেল “তিতাশ স্পোর্টস”। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চ্যালেনটি এর পরীক্ষামূলক সম্প্রচার শুরু করেছে।

দেশের ক্রীড়াপ্রেমীদের অনেকদিনের আক্ষেপ ছিল একটি খেলার চ্যানেল নিয়ে। যেকোন ধরনের খেলাই দেশের মানুষকে দেখতে হত বিভিন্ন বিদেশী চ্যানেলে। রাত জেগে ইংলিশ প্রিমিয়ার লীগ কিংবা চ্যাম্পিয়ন্স লীগ দেখা অনেক ক্রীড়াপ্রেমীদের মনেই ছিল এই প্রশ্ন- ‘কবে আমাদের একটি স্পোর্টস চ্যানেল হবে”!
অবশেষে বসুন্ধরা গ্রুপ সেই আক্ষেপ ঘুচাতে নিয়ে এসেছে তিতাশ স্পোর্টস নামের চ্যানেলটি। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে কিছুদিনের মধেই বাণিজ্যিক যাত্রা শুরু করবে চ্যানেলটি। এর প্রধান নির্বাহী হিসেবে কর্মরত আছেন বিশিষ্ট সাংবাদিক নইম নিজাম।
এখন পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী চ্যানেলটিতে দেখা যাবে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল। আর বিশ্বস্ত সূত্র বলছে এতে কিছুদিনের মধ্যেই যুক্ত হবে ইংলিশ প্রিমিয়ার লীগ, লা লীগা ও চ্যাম্পিয়ন্স লীগ।
বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে ক্রীড়াপ্রেমীরা।

এমন একজন কালের সমাচারকে বলেন- “ আমি ব্যক্তিগতভাবে খুবই এক্সাইটেড। আমরা এতদিন লা লীগা বা চ্যাম্পিয়ন্স লীগের খেলাগুলো দেশের বাইরের অন্যান্য টিভি চ্যানেলে দেখতাম। এমন উদ্যোগের ফলে আমরা আমাদের দেশের চ্যানেলেই খেলাগুলো দেখতে পারব বলে আশা করি। পাশাপাশি আমাদের ফুটবল লীগও ভালোমানের সম্প্রচারে দেখতে পারব বলে আশা করি। বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ।“

চ্যানেলটির পরীক্ষামূলক সম্প্রচারের লিংক – https://www.jagobd.com/titastv

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে