সংগীত পরিচালক ওয়াজিদ খান মারা গেছেন

0
199

সংগীত পরিচালক ওয়াজিদ খান মারা গেছেন

বলিউড সংগীত পরিচালক ওয়াজিদ খান মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪২ বছর। আজ (১ জুন, সোমবার) মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা যায়, তাকে হাসপাতালের ভেন্টিলেটরে রাখা হয়েছিল। এই সঙ্গীত পরিচালক দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন।

গায়ক সোনু নিগম সামাজিক যোগাযোগমাধ্যম ‘ফেসবুকে’ ওয়াজিদ খান ও তার ভাই সাজিদ খানের সাথে একটি পুরোনো ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার ভাই ওয়াজিদ আমাদের ছেড়ে চলে গেছে।’

ওয়াজিদের ভাই সাজিদও সংগীত পরিচালক। এই দুই ভাই বলিউডে সাজিদ-ওয়াজিদ জুটি হিসেবে পরিচিত। তারা একসাথে অসংখ্য গানের সংগীত পরিচালনা করেছেন। এছাড়া অনেক জনপ্রিয় গানে কণ্ঠও দিয়েছেন ওয়াজিদ খান। এর মধ্যে রয়েছে— পার্টনার সিনেমার ‘ডু ইউ ওয়ানা পার্টনার’, ‘সোনি ডে নাখরে’, হ্যালো সিনেমার ‘হ্যালো’, ‘ব্যাং ব্যাং ব্যাং’, ‘মিতওয়া রে’, ওয়ান্টেড সিনেমার ‘জালওয়া’, ‘লাভ মি’, ‘তুসে পেয়ার কারতা হ্যায়’, দাবাং সিনেমার ‘হামকো পিনি হ্যায়’, ‘হুড় হুড় দাবাং’ প্রভৃতি।

অসুস্থতার কারণে ওয়াজিদ খান একটু আড়ালে ছিলেন। সর্বশেষ ‘দাবাং-থ্রি’ সিনেমার মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে তাকে দেখা গিয়েছিল। তারা দুই ভাই-ই সালমানের খুব প্রিয়। এমনকি এই অভিনেতার ‘পেয়ার কিয়া তো ডারনা কিয়া’ সিনেমায় কাজের মাধ্যমেই তাদের বলিউডে পথচলা শুরু হয়। সম্প্রতি তারা সালমানের ‘ভাই ভাই’ ও ‘পেয়ার করোনা’ গানের কম্পোজ করেছেন।

ওয়াজিদ খানের মৃত্যুতে তার সহকর্মী ও ভক্তরা শোক প্রকাশ করছেন।
(সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস ডটকম)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে