লোক সভায় সালমান খান!?

0
305

OURBANGLANEWS DESK।

কয়েক দিন ধরে শোনা যাচ্ছে ‘ভারতের লোকসভার পার্থ হচ্ছেন সালমান খান’। দেশের শীর্ষস্থানীয় একটি রাজনৈতিক দলের সর্বোচ্চ পর্যায়ের সঙ্গে আলোচনা করছেন সালমান এমন কথাও শোনা যাচ্ছে।

সালমান খান ও তার কাছের মানুষ এ ব্যাপারে কিছু না বলায় অনেক বিশ্বাস করছেন খবরটি। সালমান খান টুইটারে এ ব্যাপারে লিখেছেন, “আমি ভোটে দাঁড়াচ্ছি না।”

খবরটি গুজব বলে উড়িয়ে দেন সালমান খান। টুইটারে সালমান আরও লিখেছেন, ‘পুরোটাই গুজব। আমি সবাইকে এটা জানাতে চাই, আমি ভোটে দাঁড়াচ্ছি না।

‘সালমান কংগ্রেস পার্থী পম্কজ সাঙ্গভির জন্য প্রচারনা করেন ২০০৯ সালের লোকসভা নির্বাচনের। সালমান এও লিখেছেন, “আমি কোন রাজনৈতিক দলের হয়ে প্রচারণায় ও অংশ নিচ্ছি না।”

১৩ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক টুইট বার্তায় বলিউডের তারকাদের আহ্বান জানান ভোট দেয়ার ব্যাপারে সবাইকে উদ্বুগদ্ধ করতে।

এই টুইট বার্তা তিনি সালমান খান, আমির খান, আসিয়া ভাটসহ অনেককে ট্যাগ করেন।

প্রধানমন্ত্রীর এ আহ্বানে সাড়া দিয়ে সালমান লিখেছেন, “আমরা গনতান্ত্রিক দেশের নাগরিক। ভোট দেয়া আমাদের অধিকার।

আমি সব ভারতীয়, যাঁরা ভোট দেয়ার জন্য উপযুক্ত, প্রত্যেককে এই অধিকারের সদ্ব্যবহার করার জন্য আবেদন জানাচ্ছি। তাঁরা যেন দেশের সরকার গঠনে যোগদান করেন।”

প্রযোজক সালমান খানের নতুন ছবি ‘নোটবুক’ মুক্তি পাবে ২৯ মার্চ। ছবিতে প্রনূতন বেল ও জহির ইকবাল অভিনয় করেছেন।

কাশ্মীরের এক শিক্ষক আর শিক্ষিকার সম্পর্কে নিয়ে তৈরি ছবিটিতে রয়েছে কিছু সামাজিক বার্তা।

সালমান কাশ্মীর সমস্যা নিয়ে বলেন, ‘একমাত্র সঠিক শিক্ষা এই সমস্যার সমাধান করতে পারবে। সবাইকে যদি সঠিক শিক্ষা দেওয়া সম্ভব হয়, তাহলে প্রত্যেকেই সচেতন হবে। নিজের ভালো মন্দ, নিজেই বুঝতে পারবে। তাই এখন সঠিক শিক্ষা খুব গুরুত্বপূর্ণ।‘

পুলওয়ামা হত্যাকান্ড নিয়ে সালমান বলেন, “যেদিন এই ঘটনার কথা আমরা শুনেছি, সেদিন থেকেই খুব খারাপ লাগছে।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে