মোল্লাহাটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ও শেখ হেলাল উদ্দীন এমপি’র নিজস্ব তহবীল থেকে দুস্থদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান

0
125

মোল্লাহাটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ও শেখ হেলাল উদ্দীন এমপি’র নিজস্ব তহবীল থেকে দুস্থদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান।

মোহাম্মাদ আলী মোহন, বাগেরহাট ব্যুরো প্রধানঃ

মোল্লাহাটে গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে পাঁচটি দাখিল মাদ্রাসা ও তিনটি স্বতন্ত্র এবতেদায়ি মাদ্রাসায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে মানবিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। প্রতিটি মাদ্রাসায় ২৫ হাজার টাকা করে মোট একলক্ষ পচাত্তর হাজার টাকার চেক প্রদান করা হয় ।

এরপর উপজেলা পরিষদ চত্বরে বাগেরহাট-১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এঁর নিজস্ব তহবীল থেকে দুস্থদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সকালে উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন উপজেলাধীন ৭টি ইউনিয়নের ৩০জনকে নগদ পাঁচ হাজার টাকা করে মোট একলক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন।

পরবর্তিতে তিনি দুর্নীতি দমন কমিশন প্রদত্ত ২জন মেধাবী শিক্ষার্থীর মাঝে ছয় হাজার টাকা করে মোট বার হাজার টাকা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) অনিন্দ্য মন্ডল,ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা,অধ্যক্ষ এল জাকির হোসেন,প্রেসক্লাব সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী মোহন,চুনখোলা ইউ.পি চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে