মোল্লাহাটে কওমী মাদ্রাসা ও ইমামদের হাতে তুলে দেওয়া হলো মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্যের চেক ও শেখ হেলাল উদ্দীন এম.পি’র উপহার সামগ্রী

0
416

মোল্লাহাটে কওমী মাদ্রাসা ও ইমামদের হাতে তুলে দেওয়া হলো মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্যের চেক ও শেখ হেলাল উদ্দীন এম.পি’র উপহার সামগ্রী।

মোহাম্মাদ আলী মোহন, বাগেরহাট ব্যুরো প্রধানঃ

মোল্লাহাটে গত বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবীল থেকে উপজেলাধীন ১৬টি কওমী মাদ্রাসায় ১৮৫০০০ টাকার চেক প্রদান করা হয় এবং মাননীয় জাতীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এঁর ব্যক্তিগত তহবীল থেকে উপজেলাধীন সকল মসজিদের ইমামদের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট প্রদান করা হয়।

চলমান করোনা ভাইরাসের কারনে শুরু থেকেই বিভিন্ন শ্রেনী পেশার ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে সরকারী এবং মাননীয় সংসদ সদস্যের ব্যক্তিগত তহবীল থেকে ধারাবাহিক ভাবে সাহায্য প্রদান করে আসছে এটি তারই একটি অংশ।

চেক ও খাদ্য সামগ্রী উপহার প্রদান করেন মোল্লাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল আলম ছানা ও উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন। উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে