মোল্লাহাটের রাষ্ট্রীয় বীর প্রতীক খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন গাজী আর নেই

0
234

মোল্লাহাটের রাষ্ট্রীয় বীর প্রতীক খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন গাজী আর নেই। শেখ হেলাল উদ্দীন এমপি’র শোক প্রকাশ। 

মোহাম্মাদ আলী মোহন,বাগেরহাট ব্যুরো প্রধানঃ

বাগেরহাটের মোল্লাহাট উপজেলাধীন আটজুড়ি ইউনিয়নের বাসাবাড়ি গ্রামের বীর প্রতীক খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন গাজী (৯০) আর নেই। ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাহী রাজিউন।

গত বুধবার সকাল সাড়ে দশটায় নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারনে তিনি মৃত্যু বরণ করেছেন। তিনি দীর্ঘদিন যাবত প্যারালাইজড এ ভুগছিলেন। তিনি একজন অবসর প্রাপ্ত বিজিবি নায়েব সুবেদার ছিলেন। মৃত্যুকালে স্ত্রী,৩ পুত্র,১ কন্যা ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। আজ বিকাল সাড়ে চারটায় রাষ্টীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূূূমি) অনিন্দ্য মন্ডল,মোল্লাহাট থানা পুলিশ বাহিনী ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মোস্তাফিজুর রহমান বিশ্বাস।

তাঁর মৃত্যুতে গভীর শোক এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বাগেরহাট-০১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহীনুল আলম ছানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মোস্তাফিজুর রহমান বিশ্বাস ও সাতটি ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার বৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে