মে মাসের প্রথম ১০ দিনে করোনায় আক্রান্ত ৬,৯৯০ জন

0
119

মে মাসের প্রথম ১০ দিনে করোনায় আক্রান্ত ৬,৯৯০ জন

সর্বশেষ তথ্য অনুযায়ী দেশে নোভেল করোনাভাইরাসে (কোভিড- ১৯) আক্রান্ত রোগীর সংখ্যা ১৪,৬৫৭ জন। আক্রান্তদের মধ্যে ২৬৫০ জন সুস্থ হয়েছেন এবং ২২৮ জন মৃত্যুবরণ করেছেন। এর মধ্যে মে মাসের প্রথম ১০ দিনেই আক্রান্ত হয়েছেন ৬৯৯০ জন।

বাংলাদেশে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৮ মার্চ থেকে ৩০ শে এপ্রিল পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ছিল ৭৬৬৭ জন। মে মাসের শুরু থেকেই আশঙ্কাজঙ্কভাবে বাড়তে থাকে আক্রন্তের সংখ্যা। প্রায় প্রতিদিনই ভাঙ্গে পূর্বের রেকর্ড। মে মাসের প্রথম ১০ দিনে আক্রান্ত হয়েছেন ৬৯৯০ জন। যা ৮ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যার প্রায় সমান।

৩০ শে এপ্রিল পর্যন্ত মোট সুস্থ হয়েছিলেন ১৬০ জন এবং মে মাসের প্রথম ১০ দিনে সুস্থ হয়েছেন ২৪৯০ জন। মোট সুস্থ হয়েছেন ২৬৫০ জন। এছাড়া ৩০ শে এপ্রিল পর্যন্ত মৃতের সংখ্যা ১৬৮ জন থাকলে মে মাসের প্রথম ১০ দিনে তা বেড়ে দাঁড়িয়েছে ২২৮ জন। ১০ দিনে মৃত্যু হয়েছে ৬০ জনের।

মে মাসের ১০ম দিনে সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত হয়েছে। এই দিন নতুন করে ৮৮৭ জন আক্রান্ত হয়েছেন যা পূর্বের যেকন দিনের চেয়ে বেশী। এছাড়া ১০ম দিনে ভেঙেছে মৃত্যুর রেকর্ড। ১ দিনে মৃত্যু বরণ করেছেন ১৪ জন রোগী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে