মরক্কোর বিপক্ষে মাঠে অনিশ্চিত মেসি।

0
236

OURBANGLANEWS DESK।

অনেক দিন ধরে কানাঘুষো ছিল মরক্কোর বিপক্ষে দ্বিতীয় ম্যাচটা মেসি কি খেলবেন। সংবাদমাধ্যম জানিয়েছিল, শুধু ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচটা খেলবেন লিওনেল মেসি।

চার দিন পরের, মঙ্গলবারের মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচটা খেলবেন না। স্প্যানিশ সংবাদমাধ্যম তখন কারণ হিসেবে দেখিয়েছিল বার্সেলোনার হয়ে মৌসুমের শেষ ভাগের ব্যস্ততাকে।

কাল রাতে আরেকটি কারণ যোগ হয়েছে—চোট। মেসি চোট পেয়েছেন কুঁচকিতে। তাঁর মাঠে নামার কোনো সম্ভাবনা নেই মরক্কোর বিপক্ষে।

মেসির আর্জেন্টিনার জার্সিতে প্রত্যাবর্তন ভালো হয়নি মোটেও। আর্জেন্টিনা ভেনেজুয়েলার কাছে হেরেছে ৩-১ গোলে।

মেসি মাঠে ছিলেন ম্যাচের পুরো সময়। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) খেলা শেষে জানান মেসির চোটের কথা। তাঁরা নিশ্চিত করেছেন বার্সা তারকা ছিটকে পড়ছে স্কোয়াড থেকে।

কুঁচকির চোটে ভোগা মেসির জন্য নতুন বিষয় নয়। এই চোটে তিনি ভুগেছেন ২০১৬ ও ২০১৭ সালেও। বার্সার জন্য দুশ্চিন্তার কারণ তবে মেসির চোট।

আর্জেন্টাইন তারকা মেসি দুর্দান্ত ফর্মে রয়েছেন এই মৌসুমে। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৯ গোল করেছেন ৩৬ ম্যাচে। বার্সার ‘ট্রেবল’ জয়ের সুবাস ও পাচ্ছে এই তারকার জন্য।

বার্সা পেয়েছে লা লিগার শীর্ষস্থান। নিশ্চয় করেছে কোপা ডেল রে ফাইনাল পাশাপাশি উঠেছে চ্যাম্পিয়নস লিগেরও কোয়ার্টার ফাইনালে।

কাতালান ক্লাবটি আশায় থাকছে আগামী শনিবার লা লিগায় আর্নেস্তো ভালভার্দের দল এস্পানিওলের মুখোমুখি হওয়ার আগে সুস্থ হয়ে উঠবে মেসি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে