ভাইরাল ছবি নিয়ে সেই তরুণীর বক্তব্য।

0
327

OURBANGLANEWS DESK।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে আবুল কালাম, বান্দরবানের আলীকদম উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের ম্রো তরুণীকে জড়িয়ে ধরার ছবি।

তুমুল সমালোচনার ও শুরু হয়েছে এই বিষয়ে। ওই তরুণী আবুল কালামের বাসভবনের দ্বিতীয় তলায়, সোমবার বিকেল তিনটার দিকে সংবাদ সম্মেলন করে ব্যাখ্যা দিয়েছেন সেই ছবির বিষয়ে।ওই তরুণীর বড় ভাইও সেই সময় উপস্থিত ছিলেন সেখানে।

ওই তরুণী সংবাদ সম্মেলনে বলেন, ‘আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আমাকে জড়িয়ে ধরা অবস্থায় যে ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমসহ অনলাইন, পত্রিকা ও টিভিতে প্রচার হয়েছে, এতে আমার সামাজিকভাবে মানহানি হয়েছে।

আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবুল কালামের সমর্থনে আমি ও আমার পরিবার কাজ করেছি।

তিনি নির্বাচিত হওয়ার পর ২৩ মার্চ দুপুরে উপজেলার কুরুকপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উদ্যোগে নয়াপাড়ায় সংবর্ধনার আয়োজন করা হয়।

চেয়ারম্যান আবুল কালাম অনুষ্ঠানস্থলে এলে ওয়ার্ডের সব নারী-পুরুষ তাঁকে এক-এক করে ফুল দিয়ে জড়িয়ে ধরে সংবর্ধিত করেন। আমিও অন্যদের মতো ফুলের মালা দিয়ে চেয়ারম্যানকে সংবর্ধনা জানাতে গেলে আবেগপ্রবণ হয়ে খুশিতে কান্না করে ফেলি।

এ সময় আমি মাথা ঘুরে পড়ে যাচ্ছিলাম, তখন চেয়ারম্যান আবুল কালাম আমাকে জড়িয়ে ধরে ফেলেন।

চেয়ারম্যান আমাকে জড়িয়ে না ধরলে আমি মাটিতে পড়ে গিয়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হতাম। ওই মুহূর্তের ছবিটি যেভাবে প্রচার করা হয়েছে, তাতে আমার সামাজিকভাবে মানসম্মান ক্ষুণ্ন হয়েছে।’

ক্রাত পুং ম্রো, উপজেলার কুরুকপাতা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বলেছেন, ‘নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কালামকে সংবর্ধিত করতে ফুলের মালা দিতে গিয়ে মাথা ঘুরে পড়ে যাওয়ার সময় ওই তরুণীকে জড়িয়ে ধরেন চেয়ারম্যান।

এ অবস্থার একটি ছবি গত তিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ কারণে আমাদের ম্রো সম্প্রদায়ের মানসম্মান হানি হয়েছে।’

নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম এ বিষয়ে বলেছেন, ‘একটি পক্ষ আমাকে বিপদে ফেলার জন্য ভাইরাল হওয়া ছবিটি বিভিন্ন মাধ্যমে অর্থ দিয়ে প্রচার করিয়েছেন।

নয়াপাড়া এলাকার গ্রামবাসীর উদ্যোগে আমাকে সংবর্ধনা দেওয়ার ৩০টি ছবি আমি আমার ফেসবুকে পোস্ট করেছি। যদি আমার খারাপ উদ্দেশ্য থাকত, তবে আমি এসব ছবি ফেসবুকে আপলোড দিতাম না।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে