বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ ২০১৮, শুটার আবদুল্লাহ হেল বাকী।

0
190

OURBANGLANEWS DESK।

শুটার আবদুল্লাহ হেল বাকী বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন ২০১৮ সালের।

তাঁরই বিকেএসপির বন্ধু ক্রিকেটার মুশফিকুর রহিমকে পেছনে ফেলেছেন দেশের ক্রীড়া সাংবাদিকদের সংগঠনের কাছ থেকে সেরার স্বীকৃতি পেতে।

জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আহমেদ একই ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বী ছিলেন শুটার বাকীর।

গত বছর অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে ছেলেদের ১০ মিটার এয়ার রাইফেলে রুপা জয় অবদান রেখেছে দেশের অন্যতম সেরা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে বাকীর সেরা ক্রীড়াবিদ হওয়ার পেছনে।

বাকীর ইভেন্টে সোনা জেতা হয়নি ০.০৩ পয়েন্টের জন্য। তাঁর স্কোর ২৪৪.৭ ছিল। আর অস্ট্রেলিয়ান ডেন স্যাম্পসন সোনা জিতেছিলেন ২৪৫.০ স্কোর পেয়ে।

তামিম ইকবাল পপুলার চয়েজ অ্যাওয়ার্ডে জিতে নিয়েছেন বর্ষসেরা ক্রীড়াবিদের সেরার দৌড়ে থাকা তিনজনকে পেছনে ফেলে।

মুশফিকুর নির্বাচিত হয়েছেন বর্ষসেরা ক্রিকেটার প্রথম দুই ক্যাটাগরিতে সেরা না হতে পারলেও। আবদুল্লাহ হেল বাকী হয়েছেন বর্ষসেরা শুটার।

ডিফেন্ডার তপু বর্মণের হাতে সেরা পুরস্কার উঠেছে ফুটবল বিভাগে। এ ছাড়া ফুটবলার সিরাত জাহান স্বপ্না ও টেনিসের মেহেদী হাসান আলভী হয়েছেন উদীয়মান ক্রীড়াবিদ।

ফুটবলের গোলাম রব্বানী ছোটন নির্বাচিত হয়েছেন বর্ষসেরা কোচ।

বিএসপিএ দেশের ক্রীড়াক্ষেত্রে সেরাদের পুরস্কৃত করে আসছে ১৯৬৪ সাল থেকে। তারই ধারাবাহিকতায় জমকালো এই পুরস্কার অনুষ্ঠান আজ বিকেলে অনুষ্ঠিত হয় রাজধানীর পাঁচতারকা এক হোটেলে।

অনুষ্ঠানে জানানো হয় শুভকামনা ইংল্যান্ডে আসন্ন বিশ্বকাপগামী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে।

স্পোর্টস অ্যাওয়ার্ড ২০১৮ কুল-বিএসপিএ
বর্ষসেরা ক্রীড়াবিদ ও বর্ষসেরা শুটার আবদুল্লাহ হেল বাকী, পপুলার চয়েজ অ্যাওয়ার্ড তামিম ইকবাল, বর্ষসেরা ক্রিকেটার মুশফিকুর রহিম,

বর্ষসেরা ফুটবলার তপু বর্মণ, বর্ষসেরা ব্যাডমিন্টন খেলোয়াড় শাপলা আক্তার, উদীয়মান ক্রীড়াবিদ সিরাত জাহান স্বপ্না ও মেহেদী হাসান আলভী,

বর্ষসেরা কোচ গোলাম রব্বানী ছোটন, তৃণমূল ক্রীড়া ব্যক্তিত্ব ফজলুল ইসলাম ও মনসুর আলী, সংগঠক নাজমুল হাসান পাপন, বিশেষ সম্মাননা নাজমুন নাহার বিউটি, বর্ষসেরা পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে