বাসের চাপায় প্রাণ গেল শিক্ষার্থী আবরারের।

0
152

মাহিন, OURBANGLANEWS DESK।

একের পর এক প্রাণ ঝরে পড়ছে সড়কে। বেপোড়য়া আর অদক্ষ চালকের জন্য ঘটছে অধিকাংশ দুর্ঘটনা।

কখনো অতিরিক্ত গতি, যাত্রী ওঠানো নিয়ে প্রতিযোগিতা বা দুই বাসের রেষারেষিতে প্রাণ যাচ্ছে সাধারণ মানুষের। সড়ক দুর্ঘটনায় আর কত কচি প্রাণের ঝড়ে পড়া বাকি।

রাজধানী ঢাকায় চলছে ‘ট্রাফিক শৃঙ্খলা সপ্তাহ’ এর ঘটে গেছে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা। যমুনা ফিউচার পার্কের অদূরে নর্দ্দা এলাকায় বাসের চাপায় নিহত হয়েছেন এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী।

আজ মঙ্গলবার, আনুমানিক সকাল সাড়ে সাতটার দিকে সুপ্রভাত পরিবহন নামের বাস, যমুনা ফিউচার পার্কের সামনে শিক্ষাপ্রতিষ্ঠানের অপেক্ষমান বাসে ওঠার সময় চাপা দেয় ওই শিক্ষার্থীকে।

ঘটনাস্থলে নিহত হয় সে। এ ঘটনায় পুলিশ আটক করেছে বাসচালককে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী (২০)। সে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ২০১৮-২০১৯ বর্ষের শিক্ষার্থী। আবরারের বাবার নাম আরিফ আহমেদ চৌধুরী।

বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী দুর্ঘটনার পর যমুনা ফিউচার পার্কের সামনে রাস্তা অবরোধ করে এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ী ব্যক্তিদের যথাযথ বিচার দাবী করে স্লোগান দেন।

অবরোধের কারণে সড়কের দুপাশে বন্ধ হয়ে যায় যান চলাচল। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৭.৩০ টার দিকে যমুনা ফিউচার পার্কের সামনে দাঁড়িয়ে ছিল শিক্ষার্থী বহনকারী বিইউপির একটি বাস আবরার যাচ্ছিলেন বাসে উঠতে।

এ সময় এক রাস্তায় গাজীপুরগামী সুপ্রভাত পরিবহনের একটি বাস চাপা দেয় আবরারকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এতে শিক্ষার্থী ও এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করে শুরু করেন বিক্ষোভ।

তথ্যের সত্যতা নিশ্চিত করে গুলশান থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, আটক করা হয়েছে বাসের চালক সিরাজুল ইসলামকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে