বাগেরহাটের মোল্লাহাট উপজেলাধীন সকল শপিং মার্কেট বন্ধ ঘোষনা

0
675

বাগেরহাটের মোল্লাহাট উপজেলাধীন সকল শপিং মার্কেট বন্ধ ঘোষনা।

মোহাম্মাদ আলী মোহন, বাগেরহাট বুর‍্য‍ো প্রধানঃ

বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলাধীন সকল শপিং মার্কেট আগামী ৩০ মে ২০২০ তারিখ পর্যন্ত বন্ধ ঘোষনা করেছে মোল্লাহাট উপজেলা প্রশাসন। আজ উপজেলা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কমিটির এক জরুরী সভা উক্ত কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা,উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল,স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা বিপ্লব কান্তি বিশ্বাস, অফিসার ইনচার্জ কাজী গোলাম কবির,ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা,বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা ও ইউ.পি চেয়ারম্যান বৃন্দ। সভার সিদ্ধান্ত মোতাবেক সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল আজ মোল্লাহাট বাজারে যেয়ে বাজারের দোকান মালিকদের ডেকে উক্ত সিদ্ধান্ত জানিয়ে দেন।

চলমান করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন দোকানপাট বন্ধ থাকার পর সরকারী সিদ্ধান্ত অনুযায়ী দোকানপাট খোলার সাথে সাথে মোল্লাহাটে ঈদের কেনাকাটার ধুম পড়ে যায়। বিশেষ করে গোপালগঞ্জ সহ পার্শ্ববর্তি উপজেলার মার্কেট গুলো বন্ধ থাকায় সে সব এলাকার ক্রেতা ও স্থানীয় ক্রেতাদের ভীড়ে মোল্লাহাট বাজারে কেনাকাটার হিড়িক পড়ে ছিলো। স্বাস্থ্য বিধি না মেনে বা সামাজিক দূরত্ব বজায় না রেখে তৈরী পোষাক ও দর্জি দোকান গুলোয় উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে ।

বিষয়টি প্রশাসনের নজরে আসলে আজ শনিবার জরুরী সভার আলোচনান্তে শুধু ঔষদের দোকান ২৪ ঘন্টা খোলা রাখা যাবে, এছাড়া কাঁচা মালামাল, মুদি বা নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানপাট বিকাল ৪টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত হয়। এ সিদ্ধান্ত অমান্য করলে বা স্বাস্থ্য বিধি না মানলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে