বাগেরহাটের মোল্লাহাটে ৪র্থ করোনা রোগী সনাক্ত, বাড়ী লকডাউন

0
287

বাগেরহাটের মোল্লাহাটে ৪র্থ করোনা রোগী সনাক্ত, বাড়ী লকডাউন, পরিবারের সকল সদস্য হোমকোয়ারেন্টাইনে।

মোহাম্মাদ আলী মোহন ,বাগেরহাট ব্যুরো প্রধানঃ

বাগেরহাটের মোল্লাহাটে গতকাল মঙ্গলবার আরো একজন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে, এ নিয়ে অত্র উপজেলায় এ পর্যন্ত মোট করোনা পজিটিভ সনাক্ত হলো ৪জন। জানাগেছে মোল্লাহাট উপজেলাধীন ৬ নং কোদালিয়া ইউনিয়নের সরসপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয় শিক্ষক হাফিজুর রহমান ওরফে আবিদ মৃধা (৬০) দির্ঘদিন ধরে পায়ের ব্যাথায় ভুগছিলো, এ মাসের শুরুতে ব্যাথা বেড়ে যাওয়ায় গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়। সেখানে করোনা পজিটিভ রোগীর সংস্পর্সে যাওয়ার কারনে হাসপাতাল কতৃপক্ষ গত ৫ জুন তারিখে তার করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করে ঢাকা পিসিআর ল্যাবে পাঠায়, গত সোমবার রাতে টেস্টের ফলাফল পজিটিভের খবর শুনে ভোর রাতে হাসপাতাল থেকে বাড়িতে চলে আসে।

ফাঁকা জায়গায় বাড়ি হওয়ায় প্রথমে কেউ বিষয়টি জানতে পারেনী পরবর্তিতে বাড়ির অন্য পরিবারের মাধ্যমে খবর পেয়ে গতকাল উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস,আরএমও ডাঃ আব্দুল আওয়াল, উপ-পুলিশ পরিদর্শক মিলন কুমারসহ সংগীয় পুলিশ বাহিনী নিয়ে রোগীর বাড়িতে যেয়ে তার বাড়ি লকডাউন করেন এবং রোগীর সংস্পর্শে থাকা স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাকে বাধ্যতামুলক হোম কোয়ারেন্টাইনে রাখেন।

আজ মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হোম কোয়ারেন্টাইনে থাকা সদস্যদের নমুনা সংগ্রহ করে খুমেক হাসপাতালে পাঠিয়েছে। মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন সকলকে মাস্ক ব্যবহার, সামাজিক দুরত্ব মেনে চলা এবং স্বাস্থ্যবীধি  সঠিকভাবে মেনে চলার আহবান জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে