বাগেরহাটের মোল্লাহাটে ২য় করোনা রোগী সনাক্ত, ৪টি বাড়ি লকডাউন, ৯জন হোম কোয়ারেন্টাইনে

0
468

বাগেরহাটের মোল্লাহাটে ২য় করোনা রোগী সনাক্ত, ৪টি বাড়ি লকডাউন, ৯জন হোম কোয়ারেন্টাইনে।

মোহাম্মাদ আলী মোহন ,বাগেরহাট ব্যুরো প্রধানঃ

বাগেরহাটের মোল্লাহাটে গতকাল মঙ্গলবার আরো একজন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে, এ নিয়ে অত্র উপজেলায় এ পর্যন্ত মোট করোনা পজিটিভ সনাক্ত হলো ২জন।

জানাগেছে মোল্লাহাট উপজেলাধীন ৩নং গাংনী ইউনিয়নের দারিয়ালা গ্রামের হাফিজার রহমানের পুত্র ঢাকায় চাকুরীরত মোঃ সোহেল কামাল (৪৫) গত ২৪ মে ঢাকা থেকে নিজ বাড়িতে আসে । বাড়িতে আসলে তার পাতলা পায়খানা শুরু হয়। একপর্যায় সে চিকিৎসার জন্য খুলনা ডাক্তারের কাছে যায় ,ডাক্তার তার রোগের ব্যাপারে নানা তথ্য জেনে তাকে করোনা ভাইরাস পরিক্ষা করার পরামর্শ দেয়, সে অনুযায়ী গত ৩০ মে নিজ উদ্যোগে খুমেক হাসপাতাল থেকে করোনা পরিক্ষা করায়।

গতকাল ২মে খুমেকে পরিক্ষার ফলাফল পজিটিভ হলে, খুমেক কতৃপক্ষ বাগেরহাট সিভিল সার্জন মোঃ হুমায়ুন কবিরকে বিষয়টি জানায়। তিনি তখন মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে জানালে তিনি সাথে সাথে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীনকে অবগত করেন ।

এরপরই মোল্লাহাট থানার পুলিশ ফোর্স সাথে নিয়ে উপজেলা নির্বাহী অফিসার এবং স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস, আরএমও ডাঃ আব্দুল্লাহ আওয়াল, এস আই মোঃ ওয়ালীয়ুর রহমান রোগীর বাড়িতে যেয়ে আশপাশের বাড়িসহ ৪টি বাড়ি লকডাউন করেন এবং রোগীর সংস্পর্শে থাকা ৯জন কে হোম কোয়ারেন্টাইনে রাখেন। উল্লেখ্য মোল্লাহাট স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গত ৩০ মে আরো ৬জনের নমুনা সংগ্রহ করে খুমেক হাসপাতালে পাঠিয়েছে, যার ফলাফল এখন পাওয়া যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে