বাগেরহাটের মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শেখ হেলাল উদ্দীন এমপি’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

0
355

বাগেরহাটের মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শেখ হেলাল উদ্দীন এমপি’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ।

মোহাম্মাদ আলী মোহন,বাগেরহাট বুর‍্যো প্রধানঃ

বাগেরহাট ০১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব শেখ হেলাল উদ্দীন এঁর পক্ষ থেকে মোল্লাহাট উপজেলাধীন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার মুক্তিযোদ্ধাদের স্মৃতি বিজড়িত ঐতিহ্যবাহি চরকুলিয়া লায়লা আজাদ কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা পরিস্থিতিতে এবং ঘূর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত এক হাজার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ও বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহীনুল আলম ছানা এবং উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন।

জননেতা শেখ হেলাল উদ্দীন তাঁর ব্যক্তিগত তহবিল থেকে সমাজের প্রত্যেকটি ক্ষেত্রে বিভিন্ন সহযোগীতা, শুভেচ্ছা উপহার, নগদ অনুদান,খাদ্য সামগ্রী বিতরণ, দরিদ্রদের মাঝে ত্রান বিতরণ সহ নানা কর্মকান্ডের মাধ্যমে তিনি এলাকাবাসীর পাশে রয়েছেন। সরকারী ভাবে এবং দলীয় ভাবে করোনা মোকাবেলায় বিভিন্ন কার্যক্রম পরিচালিত করছেন।

সর্বক্ষন করোনা ভাইরাস সংক্রান্ত খোজ খবর নিচ্ছেন, তারই ধারাবাহিকতায় শুভেচ্ছা স্বরুপ এ খাদ্য সামগ্রী বীর মুক্তিযোদ্ধাদের জন্য দিয়েছেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মোস্তাফিজুর রহমান বিশ্বাস, সহকারী কমান্ডার ও সকল ইউনিয়ন কমান্ডার বৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে