বাগেরহাটের মোল্লাহাটে প্রথম করোনা শনাক্ত কিশোরী সুস্থ, সদর ইউনিয়নে প্রথম করোনা রোগী শনাক্ত

0
156

বাগেরহাটের মোল্লাহাটে প্রথম করোনা শনাক্ত কিশোরী সুস্থ, সদর ইউনিয়নে প্রথম করোনা রোগী শনাক্ত

মোহাম্মাদ আলী মোহন, বাগেরহাট ব্যুরো প্রধানঃ

বাগেরহাটের মোল্লাহাটে প্রথম কোভিড-১৯ বা করোনা ভাইরাসে আক্রান্ত কিশোরী (১৬) সম্পূর্ন সুস্থ হয়েছে। তার পরিবারের অন্যান্য সদস্য ও করোনা মুক্ত।

উক্ত কিশোরী গত ঈদুল ফিতরের ছুটিতে ঢাকা থেকে টুঙ্গিপাড়া মামা বাড়িতে এসেছিলো, সেখান থেকে করোনা টেষ্ট করলে তার করোনা পজিটিভ শনাক্তের খবর পেয়ে নিজ বাড়ি মোল্লাহাটের আটজুড়ি ইউনিয়নের কদমতলা গ্রামে চলে আসে। পরবর্তিতে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাদের বাড়ি লকডাউন করেএবং স্বাস্থ্য বিধি অনুযায়ি তাদের চলার জন্য নির্দেশনা প্রদান করে। রোগী ও তার পরিবার নিয়ম মাফিক চলার কারনে উক্ত কিশোরী ও তার পরিবার দ্রুত করোনা মুক্ত হয়।

আজ মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন কিশোরীর বাড়িতে এসে তাদের শুভেচ্ছা জানান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী হাতে তুলে দেন এবং তাদের বাড়ির লকডাউন অপসারন করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার আব্দুল গফুর, এস আই ঠাকুর দাস প্রমুখ।

এছাড়া আজ ১নং উদয়পুর ইউনিয়নে প্রথম করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। মোল্লারকুল গ্রামের অবসর প্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক আসাদুজ্জামান মোল্লা বাগেরহাট সদর হাসপাতাল থেকে করোনা টেষ্ট করে ফলাফল পজিটিভ হলে তিনি সেখানেই চিকিৎসা নিচ্ছেন। তাকে নিয়ে অত্র উপজেলায় মোট শনাক্ত ১৩জন বলে নিশ্চিতঃ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে