বাগেরহাটের মোল্লাহাটে করোনা রোগীর সংস্পর্শে পরিবারের আরো ২জন সংক্রমিত, ৪টি বাড়ি লকডাউন

0
219

বাগেরহাটের মোল্লাহাটে করোনা রোগীর সংস্পর্শে পরিবারের আরো ২জন সংক্রমিত, ৪টি বাড়ি লকডাউন।

মোহাম্মাদ আলী মোহন,বাগেরহাট ব্যুরো প্রধানঃ

বাগেরহাটের মোল্লাহাটে গতকাল সোমবার আরো ২জন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে, এ নিয়ে অত্র উপজেলায় এ পর্যন্ত মোট করোনা পজিটিভ সনাক্ত হলো ৬জন। জানাগেছে মোল্লাহাট উপজেলাধীন গাংনী ইউনিয়নের দারিয়ালা গ্রামের সোহেল কামাল ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়ি আসলে অসুস্থ হয়ে খুলনা চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক তাকে করোনা টেস্ট করার পরামর্শ দেয় এবং সে পরামর্শ মত খুমেক হাসপাতাল থেকে টেস্ট করায়।

তার টেস্ট পজিটিভ হলে উপজেলা প্রশাসন খবর পেয়ে তার বাড়ি লকডাউন করে, এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার সংস্পর্শে থাকা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে খুমেক হাসপাতালে পাঠায়।

গতকাল  ফলাফল পাওয়া গেলে ঐ পরিবারের আরো ২জন করোনা পজিটিভ শনাক্ত হয়। শনাক্ত ২জন হলো তার মা হাবিবুন্নেছা (৬০)ও ভাই সোহেল রানা (৩০)এদিকে প্রথম সংক্রমিত সোহেল কামাল সুস্থ হয়ে উঠছে তার বর্তমান টেস্ট নেগেটিভ এসেছে, পূনরায় আবারো তার নমুনা পাঠানো হচ্ছে বলে জানাগেছে।

গতকাল  উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস,আরএমও ডাঃ আব্দুল আওয়াল,ডাঃ অপুর্ব পোদ্দার,উপ-পুলিশ পরিদর্শক আবু হাসানসহ সংগীয় পুলিশ বাহিনী নিয়ে রোগীর বাড়িতে যেয়ে তার বাড়িসহ ৪টি বাড়ি লকডাউন করেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উক্ত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন সকলকে মাস্ক ব্যবহার, সামাজিক দুরত্ব মেনে চলা এবং স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চলার জোরালো আহবান জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে