বাগেরহাটের মোল্লাহাটে একজন করোনা পজিটিভ রোগীর বাড়িসহ ৫টি বাড়ি লকডাউন

0
361

বাগেরহাটের মোল্লাহাটে একজন করোনা পজিটিভ রোগীর বাড়িসহ ৫টি বাড়ি লকডাউন।

মোহাম্মাদ আলী মোহন,বাগেরহাট বুুুর‍্যো প্রধানঃ

বাগেরহাটের মোল্লাহাটে প্রথম একজন করোনা ভাইরাস পজিটিভ রোগীর সন্ধান পেয়ে তার বাড়িসহ পার্শ্ববর্তি আরো ৪টি বাড়ি লকডাউন করেছে মোল্লাহাট উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

জানা গেছে মোল্লাহাট উপজেলাধীন আটজুড়ি ইউনিয়নের কদমতলা গ্রামের ১৪ বৎসর বয়সের শিশুকন্যা মায়ের সাথে ঢাকায় বসবাস করে, তার পিতা বিদেশে চাকুরি করে। উক্ত শিশুকন্যা তার পরিবারের সাথে গত ১৪ মে তারিখে ঢাকা থেকে ঈদ উপলক্ষ্যে টুঙ্গিপাড়া মামা বাড়িতে বেড়াতে আসে।

আসার পর করোনা ভাইরাসের কিছু প্রাথমিক উপসর্গ দেখা দিলে গত ২২ মে টুঙ্গীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স তার নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠায়। গতকাল মোবাইল ফোনে করোনা পজিটিভ সনাক্তের খবর পেয়ে মামা বাড়ি থেকে মায়ের সাথে মোল্লাহাটের কদমতলাস্থ নিজ বাড়িতে পালিয়ে আসে।

একপর্যায় প্রতিবেশিদের কাছ থেকে আজ সোমবার খবর পেয়ে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ তাদের কাছে যেয়ে জিজ্ঞাসাবাদ করলে বিষয়টি লুকাবার চেষ্টা করে শিশুটির পরিবার। কিন্তু টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ফোন করে করোনা ভাইরাস পজিটিভ সনাক্তের খবরটি নিশ্চিত হয়ে রোগীর বাড়ি সহ ৫টি বাড়ি লকডাউন এবং ১৪জনকে কোয়ারেন্টাইনে রেখেছে, মোল্লাহাট উপজেলা প্রশাসন ।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস। তিনি আরো জানান আপাতত বাড়িতেই শিশুটিকে উপসর্গ ভিত্তিক চিকিৎসা দেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে