বাগেরহাটের মোল্লাহাটে আরো ২জন করোনা রোগী শনাক্ত, ৪টি বাড়ি লকডাউন

0
248

বাগেরহাটের মোল্লাহাটে আরো ২জন করোনা রোগী শনাক্ত, ৪টি বাড়ি লকডাউন

মোহাম্মাদ আলী মোহন,বাগেরহাট ব্যুরো প্রধানঃ

বাগেরহাটের মোল্লাহাটে গতকাল বৃহস্পতিবার আরো ২ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। অত্র উপজেলায় এ পর্যন্ত মোট করোনা পজিটিভ শনাক্ত হলো ৮ জন।

জানাগেছে, মোল্লাহাট উপজেলাধীন আটজুড়ি ইউনিয়নের কামারগ্রামের শিমুল শেখ(৩৫) ঢাকা থেকে গত ৬জুন করোনা উপসর্গ নিয়ে বাড়ীতে আসে,খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১৪ জুন তার নমুনা সংগ্রহ করে খুমেক পিসিআর ল্যাবে পাঠায়।

গতকাল ১৮ জুন উক্ত নমুনা টেস্টের ফলাফল পজিটিভ এর খবর পেয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগীর বাড়ীসহ আশপাশের ৪টি বাড়ী লকডাউন করেছে । উক্ত শিমুল শেখ ঢাকা পপুলার ফার্মাসিউটিক্যাল কোম্পানীতে চাকুরী করে। সে বাড়ী এসে করোনা উপসর্গ নিয়ে কয়েকদিন বাজার/ঘাটে চলাফেরা করেছে বলে তার প্রতিবেশিরা জানিয়েছে।

গতকাল  দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস,আরএমও ডাঃ আব্দুল আওয়াল রোগীর বাড়িতে যেয়ে তার বাড়িসহ ৪টি বাড়ি লকডাউন করেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উক্ত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ রিপোর্ট লেখা অবস্থায় আরেকটি পজিটিভ রোগীর খবর জানাগেছে, সে হলো চুনখোলা ইউনিয়নের শাষন গ্রামের শামীম শরীফ (৩২) সে ঢাকা থেকে করোনা টেস্ট করে পজিটিভ শনাক্ত হলে আজ সন্ধায় গ্রামের বাড়িতে চলে এসেছে, সে ঢাকা পেট্রো বাংলায় চাকুরী করে। মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন সকলকে মাস্ক ব্যবহার, সামাজিক দুরত্ব মেনে চলা এবং স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চলার জোরালো আহবান জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে