“নয়েজী” খুলনা!

0
725

“নয়েজী” খুলনা!

বশীর , কালের সমাচার ডেস্ক।
খুলনা বিশ্ববিদ্যালয়ে হয়ে গেল “নয়েজ ফেস্ট ২০২০ ওপেন এয়ার” । প্রতিবারের মত এবারও গোটা খুলনাকে জাগিয়ে তুলল আয়োজকরা। ২০০৯ সাল থেকে এই রক/ মেটাল ফেস্টের আয়োজন করছে খুলনা বিশ্ববিদ্যালয়ের “নয়েজ ফ্যাক্টরি”। এবার ছিল “নয়েজ ফ্যাক্টরি”র দশম বর্ষপূর্তি । গোটা আয়োজন ছিল মূলত ছিল এক্সট্রিম মেটাল ব্যান্ডগুলোকে নিয়ে।

এবারের আয়োজনে ছিল ‘ওল্ড উইচ সিমেটারী ’ , ‘দ্যা আনহোলি এক্সিসটেনস’ , ‘ক্রনিকলসল’ এর মত উদীয়মান এক্সট্রিম মেটাল ব্যান্ডগুলো। দর্শকদের উল্লাসও ছিল বাধাহীন । সন্ধ্যার মধ্যে কনসার্টের সব টিকেট বিক্রি হয়ে যায়। একে একে পারফর্ম করে ‘গ্রিমোরিয়াম ভেরাম’ , ‘ওভারলর্ড’ , ‘ভয়েড’ ।

আয়োজকরা জানান, “ প্রতিবারের মত এবারও গোটা খুলনা অঞ্চলের মেটাল ভক্তরা এই কনসার্টে এসেছেন। এবার মূলত আমাদের উদ্দ্যেশ্য ছিল নতুন কিন্তু প্রতিভাবান ব্যান্ডগুলোকে নিয়ে আসা, একসাথে আমাদের কমিউনিটিকে শক্তিশালী করা। সবার আন্তরিক প্রচেষ্টায় সেটা আমরা সফল হয়েছে বলতে পারি। ধন্যবাদ খুলনা বিশ্ববিদ্যালয়কে। “

 

কনসার্টের আয়োজন নিয়ে সন্তুষ্ট পারফর্ম করা ব্যান্ডগুলো থেকে দর্শকরাও। এমন আয়োজনের মাধ্যমে ঢাকার বাইরে বাংলাদেশী এক্সট্রিম মেটাল ছড়িয়ে দেয়ার প্রক্রিয়াকে আরো সহজ করল “নয়েজ ফ্যাক্টরী” ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে