নওগাঁয় দই খেয়ে পুরো পরিবার শেষ, মিশানো ছিল ‘গ্যাস বড়ি’।

0
366

OURBANGLANEWS DESK।

নওগাঁর মহাদেবপুর উপজেলায় অভিযোগ উঠেছে খাবার দইয়ের মধ্যে ‘গ্যাস বড়ি’ (অ্যালুমিনিয়াম ফসফাইট) মিশিয়ে অর্জন নামে এক যুবক (৩৩), তার স্ত্রী এবং তাদের ছোট্ট ছেলেকে মেরে ফেলার।

৩০ মার্চ শনিবার সকালে তাদের মৃত্যু হয় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর।

এর আগে ২৯ মার্চ শুক্রবার দিবাগত রাতে তাদের দইয়ের মধ্যে ‘গ্যাস বড়ি’ মিশিয়ে খাওয়ানো হয় বলে যমুনা রাণী অর্জনের শাশুড়ি অভিযোগ করেন।

তিনি বলেন, অর্জনের ভাইদের মধ্যে বহুদিন ধরে বিরোধ চলছিল জমি নিয়ে। শুক্রবার রাতে এর জের ধরে অসিম অর্জনের ছোট ভাই তাদের দই ‘গ্যাস বড়ি’ মিশিয়ে খাওয়ান।

এই দই অজান্তে খেয়ে রাতেই আমার (অর্জনের স্ত্রী-২৬) মেয়ে তিথী, আমাকে ফোন করে জানায় তাদের সবার পেট ব্যথা করছে। তখন আমি জানতে পারি, এই দই তাদের অর্জনের ছোট ভাই খাইয়েছেন।

সাজ্জাদ হোসেন, মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ধারণা করা হচ্ছে, ‘গ্যাস বড়ি’ খেয়ে মৃত্যু হয়েছে তাদের।

এ নিয়ে চলছে তদন্ত। বিস্তারিত জানা যাবে মরদেহগুলো ময়নাতদন্তের পর।

সকালে গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যায় উদ্ধার করে। এরপর মারা যান অর্জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে,

মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তার স্ত্রী তিথী এবং নওগাঁ সদর হাসপাতালে মারা যায় অরণ্য, তাদের আড়াই বছরের ছেলে। ওসি জানান ময়নাতদন্তের ব্যবস্থা করা হবে সবার মরদেহ উদ্ধার করে।

এদিকে, রফিকুল আক্তার নওগাঁর সহকারী পুলিশ সুপার (অপরাধ) পরিদর্শন করছেন ঘটনাস্থল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে