ট্যাংকের নাম “দ্য রক”!!

0
233

OURBANGLANEWS DESK।

মার্কিন সেনাদলের বিধ্বংসী এক ট্যাংকের নাম রাখা হয়েছে ডোয়াইন ‘দ্য রক’ জনসন! নামকরণের পেছনে আছেন মার্কিন সেনাদের একটি দল।

সাবেক রেসলিং তারকা ও জনপ্রিয় অভিনেতা ডোয়াইন জনসন যখন জানতে পারেন তার নামে নামকরণ করা হয়েছে, সেনাবাহিনীর একটি ট্যাংকের তখন তার যেন খুশি ধরে না।

ডোয়াইন জনসন ‘শ্রদ্ধা’ হিসেবে নিয়েছেন এই ঘটনাকে। তিনি সামাজিক মাধ্যমে খবরটি শেয়ার করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মার্কিন ওই সেনাদলের প্রতি। এই ঘটনায় অবাক হয়েছেন তাঁর ভক্তদের অনেকেই!

ব্লাকহক স্কোয়াড্রনের এক সৈনিক তাদের একটি ট্যাংকের নাম রেখেছে ডোয়াইন ‘দ্য রক’ জনসন। আনন্দে আত্মহারা জনসন ইনস্টাগ্রামে সেই খবর ও ছবিটি শেয়ার করেছেন নানা ইতিবাচক মন্তব্যসহ।

অন্যদিকে তাঁর ভক্তরা এ আনন্দ দেখে হয়েছেন বিস্মিত ও বিরক্ত। তাঁর ভক্তরা বলেছেন, এটা কীভাবে সম্মান ও আনন্দের বিষয় হতে পারে!

জনসনের ছবির নিচে মন্তব্যের ঘরে তাঁরা লিখেছেন, ‘মানুষ খুন করা যন্ত্রের নাম আপনার নামে রাখা হয়েছে, এতে খুশি হওয়ার কী আছে?’ অনেকে রসিকতা করে লিখেছেন, ‘একটা ট্যাংকের নাম রাখাতেই খুশি হলেন!

পারমাণবিক অস্ত্রের নাম আপনার নামে রাখলে না হয় আনন্দিত হতেন। কিংবা নতুন মডেলের একটা অস্ত্রের নাম, যেটা মানুষ মারতে ব্যবহার করা হবে ভেবে খুশি হতেন।’

জনসন এসব বিদ্রূপাত্মক ও নেতিবাচক মন্তব্যের কোনো উত্তর দেননি যেন এসব কিছুই না।

অন্যদিকে ওই সেনাদল জনসনকে টেক্সাসে আমন্ত্রণ জানিয়েছে সেখানে গিয়ে ওই ট্যাংকে চড়ে আসার।
ইয়াহু নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে