চিকিৎসা বিজ্ঞানের শিক্ষার্থী হয়েছেন নায়িকা

0
340

মাহিন,OURBANGLANEWS DESK।

নায়িকা মিষ্টি জান্নাত ছিলেন চিকিৎসাবিজ্ঞানের শিক্ষার্থী । বর্তমানে দেশের পাশাপাশি অভিনয় করেছেন ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার সিনেমা।

মিষ্টির নতুন সিনেমা ‘তুই আমার রানী’ আগামী মাসে মুক্তি পাচ্ছে। এর আগে মুক্তি পাবে ছবিটির ‘ক্রেজি প্যায়ার’ নামে একটি গান।

পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিললেন মিষ্টি। এমবিবিএস ফাইনাল শেষ করেছেন। কিছুদিন পরবের হবে ফলাফল। পরীক্ষা শেষ হওয়ায় কাজ করবেন সিনেমায়।

তার মতে বাংলাদেশের ফিল্মের অবস্থা ভালো না। তাই কাজ করবেন যৌথ প্রযোজনা আর ভারতের বাংলা সিনেমায়।

এমবিবিএস করার পরও চিকৎসক হতে চান না তিনি জানিয়েছেন কিছুদিন ধরে তার মাথায় সিনেমার পোকা ঢুকেছে।

মিষ্টি জানিয়েছেন ভারতীয় বাংলা ছবিতে সবাই পেশাদার অন্যদিকে বাংলাদেশ পেশাদারীত্ব একবারে দেখেনি।

মিষ্টির অভিনয়ে আসা হঠাৎ করেই। তার অভিনয়ে আসার কথা বল্লেন এভাবে, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার প্রযোজক আবদুল আজিজের মেয়ে মিষ্টির ভালো বন্ধু।

বন্ধুর বাবা তার কাছে জানতে চান, সিনেমায় অভিনয় করব কি না। আমি বলেছিলাম, বাংলা সিনেমা আমাকে দিয়ে হবে না। তখন আমাকে ছবির ট্রেলার দেখালেন। দেখে মনে হলো, ভালোই তো। সিদ্ধান্ত নিলাম সিনেমায় অভিনয় করব।

হিরোইন হিসেবে তার বাংলাদেশের মৌসুমীকে ভালো লাগে।একসময় মাখিয়া মাহিকে তার অভিনেত্রী মনে হতো না। তবে এখন আর সেরকম মনে হয়না বলেই জানিয়েছেন।

মিষ্টি চলচ্চিত্রে আসে ২০১৫ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মধ্য দিয়ে। এরপর নায়িকা হন আরও তিনটি সিনেমায়। তিনি কলকাতার নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে