চলচিত্র জগতে জান্নাতুল ফেরদৌস ঐশী।

0
411

মাহিন, OURBANGLANEWS DESK।

ঐশী, ‘ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জয় এর পর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিতে যান চীনে। যদিও মুকুট জিততে পারেননি তবে লড়েছিলেন শেষ পর্যন্ত।

দেশে ফেরার পর তাঁকে নিয়ে সিনেমা বানাতে আগ্রহ প্রকাশ করেন কয়েকজন পরিচালক ও প্রযোজক।ফোনে আলাপ হয় পাশাপাশি দেখা করেও কথা বলেন।

কিন্তু সেসব আলাপ ফলপ্রসু হয়নি। অবশেষে চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন ঐশী। ঐশী অভিনীত প্রথম সিনেমার নাম হবে ‘মিশন এক্সটিম’। এই সিনেমায় নায়ক হিসেবে থাকবেন আরিফিন শুভ। সম্প্রতি ঐশী চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন ছবিটি অভিনয়ের জন্য।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায়অংশগ্রহণণের পর দেশে ফিরে ঐশী বিভিন্ন প্রতিষ্ঠানের স্থিরচিত্রের মডেল হিসেবে কাজ করেছেন। করেছেন স্টেজ শো। গানের ভিডিও মডেল হিসেবেও তাকে দেখা গেছে।

সোমবার দুপুরে ঐশী এক বিবৃিতিতে জানান, তিনি এখন ভোলায় আছেন। ঐশী বলেছেন, ‘আমি খুব নার্ভাস। ছবিতে এত বড় মাপের সব অভিনয়শিল্পী, কী যে হবে আমার। সবাইকে বলেছি, আমি কিন্তু ভালো অভিনয় জানি না।’

‘মিশন এক্সটিম’ ছবিতে তাঁর চরিত্র নিয়ে প্রশ্নের উত্তরে ঐশী বলেন, ‘এখনই কিছু বলা ঠিক হবে না। তবে এতটুকু বলব, চরিত্রটি খুব শক্তিশালী।’

‘ঢাকা অ্যাটাক’ সফল হওয়ার পর ঘোষণা দেওয়া হয় ‘মিশন এক্সটিম’ নামের আরও একটি পুলিশি অ্যাকশন থ্রিলার ছবির। সানী সানোয়ার সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন।

‘মিশন এক্সটিম’ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটি পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হবে।

বিশ্বের বিভিন্ন দেশে স্পেশাল পুলিশ সদস্যদের পেশাদারি, ত্যাগ, সাহসিকতা আর সাফল্যের ওপর ভিত্তি করে অসংখ্য সিনেমা নির্মিত হয়েছে। বাংলাদেশে সেই উদ্যোগ নেই বললেই চলে। “ঢাকা অ্যাটাক” মুক্তির পর দর্শক চাহিদার কারণে এ ধরনের আরেকটি সিনেমা নির্মাণে আগ্রহী আমরা।‘
‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রধান সহকারী হিসেবে দায়িত্ব পালন কারি ফয়সাল আহমেদ পরিচালনা করবেন ‘মিশন এক্সটিম।‘ ছবির শুটিং শুরু হবে ১৬ মার্চ। ঐশী জানান, তাঁর শুটিংয়ের সময় এখনো জানানো হয়নি। ভোলা থেকে ঢাকায় এসেই শুটিংয়ের বিষয়গুলো বুঝে নেবেন। ছবিটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে