গ্রিন ইউনিভার্সিটি’র ইইই ডিপার্টমেন্টের উদ্যোগে “মিট দ্যা ডিপার্টমেন্ট” অনুষ্ঠান আয়োজন

0
347

গ্রিন ইউনিভার্সিটির ইইই ডিপার্টমেন্টের উদ্যোগে “মিট দ্যা ডিপার্টমেন্ট” অনুষ্ঠান আয়োজন

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ইইই ডিপার্টমেন্টের উদ্যোগে প্রথমবারের মতো ভার্চুয়াল ‘মিট দ্য ডিপার্টমেন্ট’ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নতুন শিক্ষার্থী এবং অভিভাবকগন যাতে করে ইইই বিভাগ সম্পর্কে আরও জানতে তাই এই করোনাকালে এমন উদ্যোগ নিয়েছেন কর্তৃপক্ষ “মিট দ্যা ডিপার্টমেন্ট” শিরোনামে ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিপার্টমেন্ট চেয়ারপার্সন ডাঃ এ স ম শিহাবুদ্দিন, বিশিষ্ট অধ্যাপক ডঃ মোঃ কামরুল আহসান, সহকারী অধ্যাপক, প্রোগ্রাম কো-অর্ডিনেটর মোঃ হাসান মারুফ, ডেপুটি রেজিস্ট্রার মোঃ মাজহারুল ইসলাম এবং প্রায় সকল প্রভাষকগন।

এছাড়াও ইইই বিভাগের পূর্ববর্তী ও বর্তমান কয়েকজন শিক্ষার্থীও উপস্থিত ছিলেন। নতুন শিক্ষার্থীদের বরণ করে নিয়ে তাদের প্রশ্ন উত্তর এবং তাদের সাথে অভিজ্ঞতা শেয়ার করাই ছিলো মূল লক্ষ্য।

এই অনুষ্ঠানটি ফেসবুকে  সরাসরি সম্প্রচারিত হয়েছিল।

সকাল ১১.০০ টায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এরপর , ডিপার্টমেন্ট চেয়ারপারসন একটি স্বাগত বক্তৃতা এবং বিভাগের একটি সংক্ষিপ্ত বিবরণ দেন।

ডেপুটি রেজিস্ট্রার মোঃ মাজহারুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি প্রক্রিয়া, মওকুফ এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে প্রদত্ত বিভিন্ন বৃত্তি নিয়ে কথা বলেন।

এছাড়াও নতুনদের উৎসাহিত করতে দুই প্রাক্তন শিক্ষার্থী  কথা বলেন এবং বিশ্ববিদ্যালয়টির  ইইই ক্লাবের সভাপতি তাদের ক্লাবের ক্রিয়াকলাপের সাথে সবার পরিচয় করিয়ে দেন।

শেষে প্রভাষক ডি এম সাদুজ্জামানের সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি।

এছাড়াও সার্বিক সহায়তার জন্য ভর্তি অফিস, বিশেষ করে মোঃ মাজহারুল ইসলামকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে