গুরুতর অসুস্থ ওবায়দুল কাদের, দলমত নির্বিশেষে দেখতে এলেন সবাই।

0
322

অনিম, OURBANGLANEWS DESK।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অসুস্থ।


রবিবার ভোরে ফজর নামাজ শেষে শ্বাসপ্রশ্বাসে সমস্যা হয় তার। এরপরেই তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে ভর্তিকরা হয়। সকাল সাড়ে সাতটায় তাকে হাসপাতালে নেয়া হয়।


দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন প্রথমে তাকে লাইফসাপোর্টে রাখা হলেও পরে তাকে আইসিইউতে নেয়া হয়। বর্তমানে তিনি অনেকটা সুস্থ।


পরিবার সুত্রে জানা যায়,ফজর নামাজের পর হঠাৎ তার শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল এরপরেই তাকে দ্রুত শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হয়।

সেখানে চিকিৎসকরা তার শরীর চেকাপ করে এনজিওগ্রাম করানো পরামর্শ দেন।
বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার এনজিওগ্রাম করানো হয়।
রোববার সন্ধ্যায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে তিনজন বিশেষজ্ঞ বাংলাদেশে পৌছান ওবায়দুল কাদেরের চিকিৎসার জন্য।
বিএসএমএমইউর উপাচার্য কনক কান্তি বড়ুয়া গণমাধ্যমে বলেন, ‌‘সিঙ্গাপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তিন সদস্যের চিকিৎসক প্রতিনিধি দল এসেছে।

তাদের সঙ্গে আমাদের মেডিকেল বোর্ড বসেছে, কথা হয়েছে। তিনি আরো জানান তার অবস্থা এখন ভালো তাই তাকে এই অবস্থায় সিঙ্গাপুর পাঠানো হবে না।’

এর আগে সন্ধ্যার দিকে বিএসএমএমইউ চিকিৎসকেরা সাংবাদিকদের জানান, ‘২৪ থেকে ৭২ ঘণ্টা না গেলে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে কিছু বলা যাবে না। তবে তিনি এখন কিছুটা স্বাভাবিক, কথা বলার চেষ্টা করেছেন। ‘

এ দিকে পৌনে দশটার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, আবদুল মঈন খান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পৌছান, ওবায়দুল কাদের কে দেখতে।
“দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ওবায়দুল কাদের।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে