করোনাভাইরাসে প্রথম সাংবাদিকের মৃত্যু

0
149

করোনাভাইরাসে প্রথম সাংবাদিকের মৃত্যু

দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। গতকাল রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই প্রথম কোন সাংবাদিকের মৃত্যু হল। আজ দুপুরে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এই তথ্য জানায়।

সাংবাদিক হুমায়ুন কবীর খোকন গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। মঙ্গলবার বিকালে তিনি অসুস্থ হয়ে পড়েলে তাকে চিকিৎসার জন্য উত্তরার রিজেন্ট হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন আবস্থায় তার মৃত্যু হয়। তিনি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন। মৃত্যুর কিছু সময় আগে হাস্পাতেলের পক্ষ থেকে করোনা পরীক্ষার জন্য তার নাকের সোয়াপ সংগ্রহ করা হয়।

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ বলেন, ‘গতকাল ইফতারের আগে সাংবাদিক হুমায়ুন কবীর খোকনকে যখন হাসপাতালে আনা হয় তখন তাঁর অবস্থা খুবই খারাপ ছিল। উনার প্রচন্দ শ্বাসকষ্ট হচ্ছিল’।

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন জানান, ‘তিনি ব্যক্তিগতভাবে দৈনিক সময়ের আলো পত্রিকার কর্তৃপক্ষের সঙ্গে হুমায়ুন কবীর খোকনের বিষয়ে কথা বলেছেন। পত্রিকাটির কর্তৃপক্ষ ওই সাংবাদিকের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়াসহ সার্বিক ভাবে পাশে দাঁড়াবে’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে