করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাবেক সাংসদের মৃত্যু

0
228

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাবেক সাংসদের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল মারা গেছেন। গতকাল (বৃহস্পতিবার) রাত সোয়া ১১ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

বগুড়ার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সামির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। বগুড়া-৭ আসনের প্রয়াত সাংসদ মোস্তাফিজার রহমানের সহধর্মিণী ছিলেন কামরুন্নাহার পুতুল।

সামির হোসেন জানান, ১০ থেকে ১২ দিন আগে কামরুন্নাহার পুতুল ঢাকা থেকে বগুড়ার বাসায় ফেরেন। কয়েক দিন ধরে তিনি জ্বর, ডায়রিয়া ও খাবারের অরুচিসহ করোনাভাইরাসের নানা উপসর্গে ভুগছিলেন। গত বুধবার তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে। আজ (শুক্রবার) রিপোর্ট আসার কথা রয়েছে। তবে তার আগেই (বৃহস্পতিবার রাতে) তাঁর অসুস্থতা বেড়ে যায়। রাতেই তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সোয়া ১১ টার দিকে তিনি মারা যান।

কামরুন্নাহার পুতুল ১৯৯৬- ২০০১ মেয়াদে বগুড়া- জয়পুরহাটের সংরক্ষিত নারী আসনের আওয়ামী লীগ মনোনীত সাংসদ ছিলেন। এর আগে তিনি রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। বগুড়া জেলা আওয়ামী লীগের বিগত কমিটিতে তিনি মহিলাবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তাঁর স্বামী মোস্তাফিজার রহমান ১৯৭৩ সালে বগুড়ার গাবতলী আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে সাংসদ নির্বাচিত হয়েছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে