ওয়ালটনের অবিশ্বাস্য দামে স্মর্টফোন।

0
352

OURBANGLANEWS DESK।

ওয়ালটন দেশের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান। তৈরি করেছে সাশ্রয়ী মূল্যের আরেকটি স্মার্টফোন। ‘প্রিমো ইএমটু’ মডেলের ফোনটি তৈরি করা হয়েছে আকর্ষণীয় ডিজাইন আর মেটাল বডিতে।

কালো ও নীল দুটি ভিন্ন রঙের হ্যান্ডসেটটি পাওয়া যাবে দেশের সব ওয়ালটন প্লাজা, রিটেইল আউটলেট এবং মোবাইল ফোন ব্র্যান্ডের দোকানে মাত্র ৪ হাজার ৫৯৯ টাকায়।

আসিফুর রহমান খান, সেল্যুলার ফোন বিক্রয় বিভাগ প্রধান, (ওয়ালটন) জানান, ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত এই স্মার্টফোন তৈরি হয়েছে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের নিজস্ব কারখানায়।

ওয়ালটন সূত্রে জানা, ‘প্রিমো ইএমটু’ মডেলের স্মার্টফোনটিতে মেটালিক ডিজাইনের সাথে ব্যবহৃত হয়েছে ৪.৯৫ ইঞ্চির এফডব্লিউভিজিএ প্লাস পর্দা ও ফুল ভিউ ডিসপ্লে।

১.৩ গিগাহার্টজের কোয়াডকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে ফোনের উচ্চগতি নিশ্চিতে। র‍্যাম ব্যবহার করা হয়েছে ১ গিগাবাইট ডিডিআরথ্রি।

মালি-টি ৮২০ গ্রাফিক্স ব্যবহৃত হয়েছে প্রাণবন্ত ভিডিও ও গেমিং অভিজ্ঞতা দিতে। স্টোরেজ রয়েছে ৮ গিগাবাইট, যা ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব মাইক্রো এসডি কার্ড ব্যমাধ্যমে ।

স্মার্টফোনটির উভয় প্রান্তে ব্যবহার করা হয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা যা বিএসআই সেন্সরযুক্ত। ডিজিটাল জুম, টাইম ল্যাপস, ফেস বিউটি, এআই ডিটেক্ট, কালার ইফেক্ট, অডিও পিকচার, টাচিং ফটোগ্রাফি, কিউআর কোড স্ক্যানার, ইত্যাদি ব্যবহার করা হয়েছে ক্যামেরার ফিচারে।

২৯৩০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি ব্যবহৃত হয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও (গো এডিশন) অপারেটিং সিস্টেমে পরিচালিত স্মার্টফোনটিতে।

একসঙ্গে দুটি সিম ব্যবহার করা যাবে থ্রিজি সাপোর্টেড ফোনটিতে। ব্লুটুথ ভার্সন ৪, ওয়াই-ফাই, ওটিএ ও মাইক্রো ইউএসবি ২, ল্যান হটস্পট সুবিধা রয়েছে কানেক্টিভিটির জন্য।

জিপিএস, এ-জিপিএস এক্সিলারোমিটার (থ্রিডি) ইত্যাদি সেন্সর সুবিধা রয়েছে। এফএম রেডিও, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক ও রেকর্ডিং–সুবিধা রয়েছে মাল্টিমিডিয়া ফিচার হিসেবে।

ওয়ালটন দিচ্ছে ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোনটি কেনার ৩০ দিনের মধ্যে কোন সমস্যা দেখা দিলে পাল্টে দেয়া হবে নতুন স্মার্টফোন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে